সর্বশেষআঞ্চলিক

ট্রেনে কাটা পড়ে সিলেটে আওয়ামী লীগ নেতার মৃত্যু

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। রোববার দুপুর ২টার দিকে উপজেলার ইলাশপুর রেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

নিহতের নাম আব্দুস শহীদ (৪৮)। তিনি সিলেটের জোকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ছিলেন এবং উপজেলার দক্ষিণ খলাছড়ার চানশ্রী গ্রামের বাসিন্দা ছিলেন।

ট্রেনে কাটা পড়ে সিলেটে আওয়ামী লীগ নেতার মৃত্যু

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে সিলেটগামী পার্বত এক্সপ্রেস ট্রেনটি ফেঞ্চুগঞ্জ উপজেলার ইলাশপুর এলাকায় রেলক্রসিং পার হওয়ার সময় মোটরসাইকেল আরোহী আব্দুস শহীদ ট্রেনের ধাক্কায় পড়েন। খবর পেয়ে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ ও সিলেট রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে।

জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লোকমান উদ্দিন চৌধুরী প্রথম আলো</em>কে বলেন, আব্দুস শহীদ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ছিলেন।

সিলেট রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউর ইসলাম পাটোয়ারী প্রথম আলো</em>কে বলেন, রেলক্রসিংয়ে একটি গেট রয়েছে। ওই রুটে চলাচলকারী লোকজন প্রায়ই রেলক্রসিংয়ের গেট উপেক্ষা করে। আবদুস শহীদ রেলক্রসিংয়ের গেট উপেক্ষা করে রেললাইন পার হওয়ার চেষ্টা করছিলেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। তার মরদেহ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

Back to top button