সর্বশেষআঞ্চলিক

স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে নৌকায় ভোট চাইলেন

রবিউল ইসলাম লালমনিরহাট প্রতিনিধি।

স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে ৭ জানুয়ারির তারিখে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নৌকায়

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে দেশের চলমান উন্নয়ন ও লালমনিরহাটের তিনটি আসনেই নৌকায় ভোট চাইলেন শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেল সাড়ে তিনটায় লালমনিরহাট জেলা আওয়ামী লীগের আয়োজনে লালমনিরহাটের কালেক্টরেট মাঠে লালমনিরহাট-১ আসনের নৌকার প্রার্থী, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোতাহার হোসেন এমপির সভাপতিত্বে নির্বাচনী জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন নৌকায় ভোট চাইলেন।

তিনি বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের পাশাপাশি বাংলাদেশ আওয়ামী লীগের সুদীর্ঘ সময়ের রাজনৈতিক ইতিহাস ও ঐতিহ্য নিয়ে কথা বলেন। আগামী দিনে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার প্রতিশ্রুতি প্রদান করেন। এছাড়া বিএনপি-জামায়াতের জীবন্ত মানুষ পুড়িয়ে মারার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান। আগামীর স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যায়ে দেশবাসীর কাছে আগামী ৭ জানুয়ারি ২০২৪ তারিখে জনগণ কে নৌকায় ভোট দেয়ার অনুরোধ করেন।

নৌকায়

ভার্চুয়াল সভায় লালমনিরহাট জেলা থেকে লালমনিরহাট-৩ আসনের নৌকার প্রার্থী এ্যাড. মতিয়ার রহমান তার বক্তব্যে, দীর্ঘ দিন পরে লালমনিরহাট-৩ আসনে নৌকা মার্কার প্রার্থী দেয়ায় ধন্যবাদ জানান নৌকায় ভোট চাইলেন । এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন এন্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় স্থাপন করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান। আগামীতে তিস্তা মহাপরিকল্পনা ও জেলায় একটি অর্থনৈতিক জোন, মোগলহাট স্থলবন্দরের দাবি জানান মতিয়ার রহমান।

নির্বাচনী সভায় আরো ও উপস্থিত ছিলেন নূরুজ্জামান আহমেদ সমাজকল্যাণমন্ত্রী ও লালমনিরহাট-২ আসনের নৌকার প্রার্থী, এ্যাড. সুজিত রায় নন্দী সাংগঠনিক সম্পাদক, কেন্দ্রীয় আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী।

আরও পড়ুন

রৌমারীতে বীর মুক্তিযোদ্ধাদের মতবিনিময় সভা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button