সর্বশেষবিশেষ

বিমানবন্দর থেকে যাওয়ার পথে প্রবাসী কে ছুরিকাঘাত সোনা ছিনতাই

বিমানবন্দর থেকে গ্রামে যাওয়ার পথে সৌদিপ্রবাসীসহ চারজনকে ছুরিকাঘাত করে

ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রামে যাওয়ার পথে সৌদিপ্রবাসীসহ চারজনকে ছুরিকাঘাত করে তাঁদের কাছ থেকে ১৮ হাজার সৌদি রিয়াল (প্রায় সাড়ে ৫ লাখ টাকা) ও ৩ ভরি সোনা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। আজ বুধবার ভোররাত সাড়ে চারটার দিকে ডেমরার স্টাফ কোয়ার্টার এলাকায় এ ঘটনা ঘটে।

বিমানবন্দর

ছুরিকাঘাতে আহত সৌদিপ্রবাসী আনোয়ার হোসেন (২৮), তাঁর ছোট বোন নুসরাত জাহান (২০), বড় বোন জান্নাতুল নাঈম (৩৫) ও তাঁর স্বামী আবু তাহেরকে (৪৫) ঢাকার দুটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন জান্নাতুল নাঈম প্রথম আলোকে বলেন, তাঁর ছোট ভাই আনোয়ার পাঁচ বছর ধরে সৌদি আরবে থাকেন। সেখান থেকে চার মাসের ছুটিতে দেশে এসেছেন। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে শাহজালাল বিমানবন্দরে আনোয়ারকে আনতে যান তাঁরা। আনোয়ার বিমানবন্দরে পৌঁছালে একটি মাইক্রোবাসে করে চাঁদপুরের শাহারাস্তি উপজেলায় গ্রামের বাড়ির উদ্দেশে রওনা দেন তাঁরা।

জান্নাতুল নাঈম আরও বলেন, মাইক্রোবাসটি ডেমরার স্টাফ কোয়ার্টার এলাকায় পৌঁছালে আরেকটি মাইক্রোবাস তাঁদের পথরোধ করে। মাইক্রোবাস থেকে ছয়-সাতজন নেমে নিজেদের পুলিশের লোক পরিচয় দিয়ে স্বর্ণালংকারসহ সব কিছু বের করে দিতে বলে। রাজি না হওয়ায় আনোয়ারসহ চারজনকে এলোপাতাড়ি ছুরি মেরে ১৮ হাজার সৌদি রিয়াল ও তিন ভরি সোনার গয়না নিয়ে যায় তারা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সৌদিপ্রবাসী আনোয়ারের দুই হাত, জান্নাতুল নাঈমের বাঁ হাতে জখম হয়েছে। এ ছাড়া ছুরিকাঘাতে আহত হয়েছেন আবু তাহের ও নুসরাত জাহানও। প্রথমে তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে আবু তাহের ও নুসরাত জাহানকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) স্থানান্তর করা হয়।

আজ বিকেলে এ বিষয়ে যোগাযোগ করা হলে ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল ইসলাম প্রথম আলোকে বলেন,

আরও পড়ুন

ভুল চিকিৎসায় মৃত্যুর শয্যায় বাসচালক লাভলু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button