বিনোদনসর্বশেষ

ভূমি এবার এক সাদা-কালো ছবিতে সম্পূর্ণ নতুন রূপে

বলিউড অভিনেত্রী ভূমি পেডনেকার নিজেকে একটি চরিত্রের মতো ঢালাই করতে সবসময় প্রস্তুত।

ভূমি
চলতি বছর ছয়টি সিনেমা দেখা যাবে ভূমি পেডনেকরকে

এবার ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ছবিতে সম্পূর্ণ নতুন লুকে তিনি। ‘ভীর’ ছবিতে একজন সাধারণ মেয়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। 2020 সালের করোনা বিধিনিষেধের সময় মানুষের অসহায়ত্ব নিয়ে একটি চলচ্চিত্র তৈরি করেছেন অনুভব সিনহা। অনুভবের ছবির সঙ্গে যুক্ত হতে পেরে দারুণ খুশি ভূমি।

ছবিটি প্রসঙ্গে তিনি বলেন, ‘ভীর’ এমন একটি গল্প যা বলা দরকার। আর এই ছবির কাস্ট লিস্ট খুবই ভালো। তার মতো অভিনেতাদের সঙ্গে কাজ করতে পেরে আমি নিজেকে অনেক সম্মানিত মনে করি।

ভূমি

বলিউডের এই অভিনেত্রী আরও বলেন, ‘এই ছবির অংশ হতে পেরে দারুণ লাগছে। আর এই ছবিটা আমার জন্য সবসময় স্পেশাল থাকবে। অনুভব সিনহার সঙ্গে কাজ করাটা দারুণ অভিজ্ঞতা ছিল। জীবনের কথা বললেন। আমি চাই দর্শকরা এই ছবিটি দেখুক। সত্যি বলছি, আমি আর তোমাকে সহ্য করতে পারছি না।

তিনি পেডনেকার ছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন রাজকুমার রাও, পঙ্কজ কাপুর, আশুতোষ রানা, দিয়া মির্জা, কৃতিকা কামরা, করণ পণ্ডিত। ছবিটির ট্রেলারে সাদা-কালো দেখা গেছে। এটি কালো এবং সাদা রঙে তৈরি বলে জানা গেছে। ছবিটি মুক্তি পাবে 24 মার্চ।
তিনি পেডনেকরের ফেসবুক থেকে নেওয়া

ভূমি
ভূমি পেডনেকর

চলতি বছরে আরও অন্তত পাঁচটি ছবিতে দেখা যাবে তাকে। এর মধ্যে রয়েছে ‘দ্য লেডিকিলার’, ‘আফওয়া’, ‘ভক্ষক’, ‘মেরে হাজবেন্ড কি বিবি’ ইত্যাদি।

তাই ভূমির কাপড় নিয়ে এত কথা

অভিনেত্রী বলেছিলেন যে তিনি চলচ্চিত্রে বিভিন্ন চরিত্রে অভিনয় করার চ্যালেঞ্জ নিতে চান। তিনি বলেন, ‘ছয়টি ছবিতে ছয়টি ভিন্ন ভূমি দেখতে পাবেন দর্শক। আমি ইতিমধ্যে এটা নিয়ে রোমাঞ্চিত. একজন শিল্পী হিসেবে আমি নিজেকে অনেক ভাগ্যবান মনে করি যে আমি এমন সুযোগ পেয়েছি।

আরও পড়ুন
বিয়ের পর কিয়ারা কী রান্না করে খাইয়েছেন সিদ্ধার্থকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button