আঞ্চলিকসর্বশেষ

রৌমারীতে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে মতবিনিময় সভা

আয়নাল হক রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

রৌমারীতে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে বীর মুক্তিযোদ্ধাদের মতবিনিময় সভা ২৮ কুড়িগ্রাম-৪ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে রৌমারী, রাজিবপুর ও চিলমারী আসনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট চেয়ে বীর মুক্তিযোদ্ধাদের আয়োজনে এক মতবিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভা

১৯ ডিসেম্বর বেলা ১২ টায় উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সাবেক কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের চেয়ারম্যান ৩নং বন্দবড় ইউপি। মুক্তিযোদ্ধা কমপেলেক্স ভবনের সামনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রেজাউল ইসলাম মিনু সিনিয়র সহ-সভাপতি উপজেলা আওয়ামী লীগ রৌমারী, সাবেক অধ্যক্ষ ফজলুল হক মনি ও সহ-সভাপতি উপজেলা আওয়ামী লীগ রৌমারী, মোজাফ্ফর হোসেন ভইচ চেয়ারম্যান উপজেলা পরিষদ রৌমারী, সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা কুদরত উল্যাহ চর শৌলমারী , নজরুল ইসলাম চেয়ারম্যান ২নং শৌলমারী ইউপি ও যুগ্ন সাধারণ সম্পাদক রৌমারী উপজেলা আওয়ামী লীগ, আবু আসাদ ইউপি চেয়ারম্যান নয়ারহাট, বীর মুক্তিযোদ্ধা ডাঃ নঈম উদ্দিন (আকন্দ) সাবেক সিভিল সার্জন (ভারঃ) কুড়িগ্রাম, বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মজনু মফস্বল সম্পাদক দৈনিক বাংলাদেশ সমাচার।

মতবিনিময় সভা

সভায় বক্তব্য রাখেন , সাবেক সহযোগী অধ্যক্ষ মজিবর রহমান রৌমারী সরকারি কলেজ , বীর মুক্তিযোদ্ধা খন্দকার সামছুল আলম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান হিরো, বীর মুক্তিযোদ্ধা এনামূল হক, রফিকুল ইসলাম বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড আহ্বায়ক সোনাপুর রৌমারী। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন, বীর মুক্তিযোদ্ধা শাহার আলী সাবেক ডিপুটি কমান্ডার রৌমারী উপজেলা।

বক্তাগণ বক্তব্যে বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী এ্যাডঃ বিপ্লব হাসান পলাশকে ভোটে জয়যুক্ত করার লক্ষে সবাইকে মাঠে নেমে কাজ করতে হবে। এবং কোন ভোটার ষেন ভোট অধিকার থেকে বঞ্চিত না হয়। এবং সবাই যেন নির্বাচন মুখী হয় সে জন্য উৎসাহ করতে হবে। সবাই একই সাথে কাঁদে কাঁদ মিলিয়ে নৌকা প্রতীককে জয়যুক্ত করে প্রধানমন্ত্রী জনো নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে এদেশের উন্নায়ন যেন অব্যাহত থাকে গরিব দুঃখী ও মেহনতি মানুষের সরকার বারবার দরকার এ আহ্বান জানিয়ে সবার কাছ সমাপ্তি করেন ।

আরও পড়ুন

স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে নৌকায় ভোট চাইলেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button