সর্বশেষআঞ্চলিক

২ জন কুখ্যাত মাদক কারবারি’কে গ্রেফতার করেছে পুলিশ

নুর- আমিন ( কুড়িগ্রাম) প্রতিনিধি

২ জন কুখ্যাত মাদক কারবারি’কে গ্রেফতার করেছে পুলিশ ।

গ্রেফতার

কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানা পুলিশের একটি চৌকস টিম অদ্য ২৯ ডিসেম্বর ২০২৩ তারিখ রাত্রি আনুমানিক ০০.৩০ ঘটিকায় ফুলবাড়ী থানাধীন বালারহাট বাজার থেকে মোটরসাইকেল যোগে গাঁজা পরিবহনের সময় লালমনিরহাট জেলার সদর থানাধীন কুলাঘাট (কালিরপাঠ) গ্রামের কুখ্যাত মাদক কারবারি মোঃ রুবেল হোসেন (২৪)’কে ৩ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেল টি জব্দ করে ফুলবাড়ী থানা পুলিশ।

অপরদিকে কচাকাটা থানা পুলিশের একটি চৌকস টিম একই তারিখ রাত্রি আনুমানিক ০০.৩০ ঘটিকার সময় কচাকাটা থানাধীন বলদিয়া ইউনিয়নের রাঙ্গালেরকুঠি গ্রামের কুখ্যাত মাদক কারবারি মোঃ নুরু মিয়া (৩৪)’কে ৩ বোতল বিদেশি মদ ও ২৪ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারি দ্বয়ের বিরুদ্ধে কচাকাটা ও ফুলবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

কুড়িগ্রাম জেলায় সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ গঠনের লক্ষ্যে মাদক নির্মূলে ও সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা পুলিশ

আরও পড়ুন

ভাসানীর সহধর্মিনি হামিদা খানম ভাসানীর মৃত্যুদিন পালিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button