সর্বশেষআঞ্চলিক

০২ কেজি মাদকদ্রব্য গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

রবিউল ইসলাম লালমনিরহাট প্রতিনিধি।

লালমনিরহাট থানা পুলিশের অভিযানে দীর্ঘদিন পলাতক থাকা ০১ বছরের সাজাপ্রাপ্ত আসামী ০১ জন এবং ০২ কেজি মাদকদ্রব্য গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
গ্রেফতার

লালমনির হাট পুলিশ সুপার জনাব সাইফুল ইসলাম, মহোদয় এর দিক নির্দেশনায় লালমনিরহাট থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ ওমর ফারুক এর নের্তৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাট থানা পুলিশের অভিযান টিম কর্তৃক সিআর-১১৪/২০২১ (লালমনিহাট থানা) সংক্রান্তে ০১ বছরের সাজাপ্রাপ্ত এবং থানা এলাকা হইতে দীর্ঘদিন পালিয়ে থাকা আসামী ১। উজ্জল কুমার রায়(৩৭), পিতা- রাজেন্দ্রনাথ বর্মন, গ্রাম, মোস্তফী, থানা ও জেলা- লালমনিরহাটকে ধরা হয়।

গ্রেফতার
এছাড়াও থানা পুলিশের আরেকটি অভিযানে লালমনিরহাট থানা এলাকার ৮নং গোকুন্ডা ইউনিয়নের পূর্ব দালাল পাড়া মৌজাস্থ তিস্তা সড়ক সেতুর উত্তর পার্শ্বে টোল ঘরের সামনে পাকা রাস্তার উপর একটি পিকআপে তল্লাসী করিয়া পিকআপের যাত্রী আসামী ১। মোঃ জহুরুল ইসলাম (৩৪), পিতা-মোঃ আব্দুল হক, মাতা-মোছাঃ জয়ফুল বেগম, গ্রাম -দক্ষিণ বাঁশজানী, ইউপি-পাথরডুবি, ডাকঘর-ফুলকুমার, থানা-ভুরুঙ্গামারী, জেলা-কুড়িগ্রামকে ০২ কেজি মাদকদ্রব্য গাঁজাসহ গ্রেফতার করা হয়। ধৃত সাজাপ্রাপ্ত আসামীকে ওয়ারেন্ট মুলে এবং মাদকসহ ধরাকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ মোতাবেক মামলা রুজু করা হয়েছে মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন

২৫ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button