সর্বশেষরাজনীতি

শামীম ওসমান : শেখ হাসিনা একজন হিমালয় পর্বত

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, ওরা বাংলাদেশকে একটা কলোনি বানাতে চায়। এটা হবে না যতদিন শেখ হাসিনা আছেন। শেখ হাসিনা একজন হিমালয় পর্বত। বাংলাদেশ আজ বিশ্বের ৩৫তম অর্থনীতি। পদ্মাসেতু নিয়ে দুর্নীতির অভিযোগ করলো বিশ্বব্যাংকে।

শেখ হাসিনা

রোববার (১৯ অক্টোবর) বিকালে নাসিক ৮নম্বর ওয়ার্ডে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন৷

শামীম ওসমান বলেন, সিঙ্গাপুরের আদালতে, নেত্রী বলল আয়, প্রমাণ কর। সেটা আজ মিথ্যা প্রমানিত হয়েছে। অবশ্য এটা ভালই হয়েছে, আজ তিনি নিজের টাকায় পদ্মাসেতু করেছেন। আজ বড় বড় মেগা প্রজেক্টগুলো হচ্ছে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাচ্চা মুসলমান। তিনি ফিলিস্তিনের ঘটনার প্রতিবাদ করেছে। তিনি জাতীয় শোক ঘোষণা করেছেন, আমেরিকার এম্বেসির পতাকাও অর্ধনমিত রাখতে হয়েছে। আমেরিকা ফিলিস্তিন ইস্যুতে কথা বলে না কেন। ফখরুল ফিলিস্তিন ইস্যুতে তারেক রহমানকে বলল, আমাদের প্রতিবাদ করা উচিত। তখন তারেক রহমান বলেছে, ফখরুল সাহেব চুপ থাকেন! কেন, ওদের বিদেশি প্রভুরা রাগ করবে।

শামীম ওসমান বলেন, কয়েকদিন পর আমি নির্বাচনী প্রচারণায় আসবো, আমি প্রত্যেকটা ঘরে ঘরে যাবো। আমি আপনাদের কাছে একটা জিনিস ভিক্ষা চাইতে আসছি, সেটা হলো প্রধানমন্ত্রীর জন্য আপনাদের কাছে দোয়া চাই।

 

তিনি বলেন, আমাকে মানুষের ঘরে যাওয়ার সুযোগ করে দিয়েন। এত মানুষ আমার ভালো লাগে না। আমি মানুষের মনের ভেতর জায়গা করতে চাই। উন্নয়ন প্রজেক্ট আমি আনতে পারব, তবে একটা জিনিস পারব না। সেটা হল মাদক ও সন্ত্রাস। যারা মাদক বেচে তারা ইবলিশ শয়তান।

শেখ হাসিনা

মাদক নির্মূল করা আমার একার পক্ষে সম্ভব নয়। ভালো মন্দ সব দলেই আছে। আমাদের দলের ভেতর সব লোক ভালো? অসম্ভব। আমাদেরও খারাপ লোক আছে। এবার আর কাউকে ছাড় দেব না। আমি আল্লাহর ঘরে গিয়ে ওয়াদা করেছি চেষ্টা করব, তবে আমি একা পারব না। আপনাদের সকলকে নিয়ে ভালো মানুষগুলোকে নিয়ে মাদক সমস্যা নির্মূল করতে চাই।

তিনি আরও বলেন, আমাকে হয়ত মারার চেষ্টা করছে। শামীম ওসমান মৃত্যুকে ভয় করে না। আমরা তো ১৬ জুন মারা গেছি। সুতরাং এ সকল খারাপ কাজ যারা করে তারা আর ছাড় পাবে না। শেখ হাসিনা কত কঠোর হতে পারে, আমরা কত কঠোর হতে পারি সেটা ৭ তারিখের পর দেখবেন।

৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদের চোয়ারম্যান চন্দন শীল, সাধারণ সম্পাদক খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকনসহ অনেকে।

আরও পড়ুন

জাতীয় নির্বাচনের তফসিল প্রত্যাখ্যান করেছে বিএনপি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button