আঞ্চলিকরাজনীতিসর্বশেষ

রৌমারীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, বিশাল জনসভা

আয়নাল হক রৌমারী( কুড়িগ্রাম) প্রতিনিধি

কুড়িগ্রামের রৌমারীতে আজ সন্ধ্যা ৮:৩০ মিনিট বাইটকামারী বাজার প্রাঙ্গণে বিপ্লব হাসান পলাশ ভাইয়ের ডাকে এক বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে।

রৌমারী

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ যোদ্ধা হত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের চেয়ারম্যান ৩ নং বন্দবেড় ইউপি। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ঢাকা হইতে আগত বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ সাবেক সভাপতি আল নাহিয়ান খান জয়। আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ফজলুল হক মনি প্রিন্সিপাল, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, বীর মুক্তিযোদ্ধা আবু হাফিজ, বাইটকামারী বাজার সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ সাবেক মেম্বার ফরহাদ হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার স্মৃতি, সহ বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নেতৃবৃন্দ।

সভাটি উপস্থাপনা করেন বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবুবক্কার সিদ্দিক মাস্টার তনং বন্দবেড় এবং সহ উপস্থাপনা মোহাম্মদ আয়নাল হক। সভায় বক্তব্যে সাবেক ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন পলাশ এমন একজন ব্যক্তিত্ব যার কোন তুলনা হয় না। সে হয়তো আপনাদের ই সন্তান সে ঢাকায় রাজনীতি করে আজ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন মননীত প্রার্থী নৌকার কর্ণধর। সে যদি নির্বাচিত হতে পারে আপনাদের এই অঞ্চল তথা কুড়িগ্রাম ৪ আসন রৌমারী, রাজিবপুর , চিলমারী,জন্য শুভকামনা।

এই বিছিন্ন এলাকা নদী ভাঙ্গন থেকে থেকে শুরু করে রাস্তাঘাট ব্রিজ কালভার্ট যোগাযোগ ব্যবস্থা সকল কিছুর উন্নয়ন করতে পারবে। আমাদের নেত্রী শুধুমাত্র ভালো নেতৃত্ব খুজছেন যার মাধ্যমে এ দেশটাকে উন্নয়নের উন্নত শিকড়ে পৌছায়ে স্মার্ট বাংলাদেশ গড়বে । পরিশেষে প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা করে এবং ৭ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন এই প্রতিপাদ্যকে সামনে রেখে জয় বাংলা জয় বঙ্গবন্ধু জয় হোক আপনাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button